৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

উজিরপুরে ছাত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করায় বাবা ভাইসহ চারজনকে পিটিয়ে জখম

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৮ ২০১৭, ১৪:১১ | 605 বার পঠিত

খোকন হাওলাদার (বরিশাল)

বরিশালের উজিরপুর উপজেলার আশোয়ার গ্রামে তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রী (৮)র শ্লীলতাহানির প্রতিবাদ করায় ছাত্রীর বাবাকে পিটিয়ে গুরুত্বরভাবে জখম করা হয়েছে। এ ঘটনায় গতকাল শনিবার সকালে ছাত্রীর মা হাফিজা আক্তার বাদি হয়ে উজিরপুর মডেল থানায় ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নে কোধালধোয়া গ্রামে ৮ম শ্রেনির ছাত্রীর শ্লীলতাহানির প্রতিবাদ করতে বখাটের হামলার শিকার হয়ে জখম হয়েছেন স্কুল ছাত্রীর ভাই, বাবা ও চাচাসহ চারজন।
স্থানীয় লোকজন ও পুলিশ জানান, উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়ননের আশোয়ার গ্রামের মিন্টু ফকিরের কন্য ও আশোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনির ছাত্রী মিম আক্তার একই গ্রামের শামছুল হক(৩৫)র কাছে প্রাইভেট পড়েন। স্কুল ছাত্রী প্রতিদিনের ন্যায় বুধবার সকালে প্রাইভেট পড়তে গেলে একাকি পেয়ে শামছুল হক স্কুল ছাত্রীর শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। স্কুল ছাত্রী বাড়ি ফিরে ওই দিন বিষয়টি তার বাবা ও মাকে জানান। স্কুল ছাত্রীর বাবা অভিযোগ করেন, তিনি প্রাইভেট শিক্ষক শামছুল হককে ডেকে এ ঘটনার জন্য সাশিয়ে দেন। এতে শামছুল হক ক্ষিপ্ত হয়। ঘটনার দুই দিন পর শুক্রবার বিকেলে প্রাইভেট শিক্ষক শামছুল হক তাকে (পিতাকে) আশোয়ার সাইক্লোন সেন্টারের কাছে ডেকে নিয়ে সে (শামছুল হক) ও তার সহযোগীরা হামলা চালিয়ে পিটিয়ে জখম করেছে। মিন্টু ফকিরের ডাক চিৎকারে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় গতকাল শনিবার সকালে মিন্টু ফকিরের স্ত্রী হাফিজা আক্তার বাদি হয়ে শামসুল হক হাওলাদার (৩২), পারভেজ হাওলাদার (২৫), এছাহাক মিয়া (৪৫), মো: হায়দার হাওলাদার (৩৫), বেল্লাল হাওলাদার (৩৫) ও সেলিম হাওলাদারকে (৪০)কে আসামি করে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
অপরদিকে বরিশালের আগৈলঝাড়ায় উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামের মন্টু সরকারের কন্যা ও বাটরা প্রেমচাঁদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ৮ম শ্রেণীর ছাত্রী পূঁজা সরকার ও তার বড় বোন একই স্কুল থেকে সদ্য এসএসসি পরীক্ষার্থী সমাপ্তি সরকারকে বিদ্যালয়ে যাওয়া আসার পথে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল পাশ্ববর্তি রামশীল গ্রামের বখাটে পরেশ বাড়ৈ ও শিশির বাড়ৈ। গত শুক্রবার সন্ধ্যায় দুই বোন স্থানীয় বাজারে যাওয়ার পথে বাড়ির সামনে ব্রিজের কাছে পৌছলে বখাটে পরেশ ও শিশির তাদের পথরোধ করে অশ্লীল ভাষায় গালিগালাজ করে এক পর্যায়ে শরীরে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। শুক্রবার রাত ৮টায় স্কুল ছাত্রী পুঁজা ও সমাপ্তির বড় ভাই মনতোষ সরকার বখাটে পরেশ ও শিশিরকে ডেকে এর প্রতিবাদ করলে বখাটেরা ক্ষিপ্ত হন। মনতোষ সরকার অভিযোগ করেন, প্রতিবাদ করলে কথাকাটাকাটির এক পর্যায়ে পরেশ ও শিশিরের নেতৃত্বে ৮/১০ মাদকাসক্ত বখাটে তার উপর হামলা চালিয়ে পিটিয়ে জখম করে। তাকে রক্ষায় বাবা মন্টু সরকার, কাকা মনিন্দ্রনাথ সরকার ও কাকাতো ভাই অসীম সরকার এগিয়ে এলে বখাটেরা তাদেরকে পিটিয়ে জখম করেছে। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা মন্টু সরকার বাদি হয়ে গত শনিবার দুপুরে আগৈলঝাড়া থানায় একটি মামলা দায়ের করেছে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4226126আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET