২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

ঈদুল আযহা উপলক্ষে ৩৯০০ পরিবারকে চাল বিতরণ করলেন আনোয়ারী

জাহেদ হোসাইন, জেলা প্রতিনিধি, কক্সবাজার

আপডেট টাইম : জুলাই ২৫ ২০২০, ২১:২৫ | 665 বার পঠিত

বর্তমান করোনা ভাইরাস প্রাদুর্ভাবে অসহায় খেটে খাওয়া মানুষের মধ্যে ঈদুল আযহা উপলক্ষে তিন হাজার নয়শ পরিবারকে দশ কেজি চাউল প্রধান করা হয়েছে।
আজ ২৫শে জুলাই কক্সবাজার জেলার টেকনাফ উপজেলাধীন হোয়াইক্যং ইউনিয়নের ৩৯০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল  সুন্দর ভাবে বন্টন করা হয়েছে।সেই সাথে ৭১জন প্রতিবন্ধী ,২৪ জন বিধবা,ও ৬৫ জন বয়স্ক সহ মোট ১৬০ কে ভাতা কার্ড প্রধান করেছেন।
উক্ত কার্যক্রম হোয়াইক্যং ইউপি পরিষদ থেকে সকাল ১১টার সময় উদ্বোধন করেন, ১নং হোয়াইক্যং মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী।
উদ্বোধন কালে তিনি হোয়াইক্যং ইউনিয়নের সকল উপকারভোগিদের সামনে রেখে হ্যান্ডমাইক নিয়ে  করোনা  কালীন সময়ে নিজেদেরকে সতর্কতার সহিত স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ দেন।নিয়মিত সাবান দিয়ে হাত ধৌত করা, মাস্ক ব্যবহার সহ বিভিন্ন রকমের দিকনির্দেশা প্রদান করেন।এবং যেকোন সময় জনগনের বিপদাপদে পাশে থাকার আশ্বাস দেন।এসময় উপস্থিত ছিলেন, অত্র ইউনিয়নের সচিব মোহাম্মদ নুরুর হুদা,ইউপি সদস্য আব্দুল গফফার প্রমুখ।
তিনি উপস্থিত সকল কে হতাশাগ্রস্ত না হয়ে ধৈর্য সহকারে দূরত্ব বজায় রেখে করোনার থাবা থেকে নিজেদের বাঁচিয়ে রাখার জন্য সতর্ক থাকার অনুরোধ করেন।
প্রতিনিয়ত মাস্ক ব্যবহার করার জন্য উৎসাহ প্রদান করেন।অসহায় জনগণ এমন কষ্টের সময়ে ১০কেজি চাউল পেয়ে খুব-ই আনন্দিত হয়েছেন বলে মিডিয়াকর্মীদের জানান।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4103983আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET