৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

আ.লীগ নেতার মৃত্যু ‌বন্ধুর গুলিতে!

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৬ ২০১৬, ০০:৫৪ | 693 বার পঠিত

নিজস্ব প্রতিনিধি : রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ দাবি করেছেন, নিজের নয়, বন্ধু নয়নের গুলিতে নিহত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও রাজশাহী চেম্বার অব কমার্সের সাবেক প্রশাসক জিয়াউল হক টুকু।
asad
রবিবার রাতে তিনি সাংবাদিকদের এমন চাঞ্চল্যকর তথ্য দেন।

তবে পুলিশ বলছে, আসাদুজ্জামান আসাদের বক্তব্য খতিয়ে দেখা হচ্ছে। এ প্রসঙ্গে নগরীর বোয়ালিয়া থানার এসআই মহিদুল ইসলাম বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। তিনি নিজের গুলিতে নিহত হয়েছেন নাকি অন্য কেউ তাকে হত্যা করেছে, সেটি তদন্ত করা হচ্ছে।

নিহত আওয়ামী লীগ নেতা টুকুর ঘনিষ্ঠজন বলে পরিচিত আসাদ জানান, হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পরেই টুকু মারা যান। মারা যাওয়ার পরেই টুকুর বন্ধু নয়ন হাসপাতাল ছেড়ে তার গাড়ি নিয়ে চলে যান। যাওয়ার পরে তিনি ফোন করে আওয়ামী লীগ নেতা আসাদকে বলেন, ‘টুকু নিজের গুলিতে নিহত হননি। আমার হাতে থাকা টুকুর পিস্তলের ট্রিগারে চাপ লেগে গুলি বের হয়ে গেলে তিনি মারা যান। এখন যা বলার তিনি আদালতে গিয়েই বলবেন।’

এর পর থেকে নয়নের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। তবে পুলিশকে বিষয়টি জানানোর পর নয়নকে ধরতে এরই মধ্যে পুলিশ পিছু নিয়েছে বলেও দাবি করেন আসাদ।

তিনি আরো জানান, নয়নের বাড়ি ঢাকার মতিঝিলে। নিহত টুকু একজন প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন। তার বাসা রাজশাহী নগরীর ষষ্ঠীতলায়।

টুকুর চেম্বারের আশপাশের দোকানের কয়েকজন কর্মচারী জানান, রবিবার বিকেলে ‘সিটি চেম্বার’ নামের নিজ ব্যবসায়িক কার্যালয়ে ছিলেন জিয়াউল হক টুকু। এ সময় তার চেম্বারে ছিলেন আরো তিন থেকে চারজন ব্যবসায়ী। বিকেল সাড়ে ৪টার দিকে চেম্বারের ভেতর থেকে হঠাৎ গুলির শব্দ পাওয়া যায়। এরপর চেম্বারের ভেতরে থাকা ব্যক্তিরা টুকুকে রক্তাক্ত অবস্থায় বের করে একটি মাইক্রোবাসে করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়।

সন্ধ্যার পরে ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, চেম্বারের বাইরে পুলিশের কয়েকটি ভ্যান দাঁড়ানো। চেম্বারের ভেতরে সিআইডি ও পিবিআইর কর্মকর্তারা আলামত সংগ্রহ করছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4166345আজকের পাঠক সংখ্যা::
  • 21এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET