২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • আসুন প্রতিহিংসা নয়, কল্যাণের রাজনীতি করুন: মির্জা আলমগীর

আসুন প্রতিহিংসা নয়, কল্যাণের রাজনীতি করুন: মির্জা আলমগীর

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ০৬ ২০১৬, ০৩:৪৭ | 624 বার পঠিত

68402_00নয়া আলো- বিরোধী পক্ষকে দমন নিপীড়ন করে কখনও জনগণের মঙ্গল করা যায় না’, সরকারের প্রতি এমন ইঙ্গিত করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতে বর্হিঃশক্তি সুযোগ নেয়, তাদের স্বার্থ হাসিল করে। তাই আসুন প্রতিহিংসা নয়, কল্যাণের রাজনীতি করি।
রোববার দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত এক বর্ধিত সভায় মির্জা ফখরুল এসব কথা বলেন।
বিএনপি মহাসচিব বলেন, আর প্রতিহিংসা, গুম, খুন ও হত্যার রাজনীতি নয়। আসুন কল্যাণের রাজনীতি করি, দেশ ও জনগণের কল্যাণে এক টেবিলে বসে আলোচনা করি। সমঝোতার ভিত্তিতে আমাদের রাষ্ট্র কিভাবে চলবে সে বিষয়ে ঐক্যমত গ্রহণ করি।
মির্জা ফখরুল বলেন, সত্যিকার গণতান্ত্রিক পরিবেশ ও ক্ষেত্র তৈরি করতে না পারলে দেশে সন্ত্রাস, খুন, রাহাজানি বন্ধ করা সম্ভব নয়। গণতান্ত্রিক চর্চা ও বৃহৎ স্বার্থে অবিলম্বে বিরোধী দল গুলোকে তাদের রাজনৈতিক কর্মকাণ্ড সুষ্ঠু ও স্বাভাবিকভাবে পরিচালনা করার পরিবেশ সৃষ্টির আহ্বান জানান তিনি।
সরকারকে স্মরণ করে দিয়ে বিএনপি মহাসচিব বলেন, বিরোধী পক্ষকে কখনও দমন নিপীড়ন করে জনগণের মঙ্গল করা যায় না। বরং বর্হিঃশক্তি এতে সুযোগ নিয়ে তাদের স্বার্থ হাসিল করে। আসুন আমরা এক সঙ্গে বসে আলোচনা করে সমাধানের পথ বের করি। সরকারের শুভ বুদ্ধির উদয় হবে বলে আশা প্রকাশ করেন তিনি।
ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে তিনি বলেন, এ নির্বাচনে সরকার সকল রাষ্ট্রযন্ত্র ব্যবহার করেছে। তাই এই সরকার ও বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন কখনও সম্ভব নয়।
বর্ধিত সভায় জেলা বিএনপির সহ-সভাপতি নূর করিমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক তৈমুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক ওবায়দুল্লা হক মাসুদ প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4163794আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET