২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • আসলামকে নয়, খালেদাকে রিমান্ডে নেওয়ার দাবি হাছানের

আসলামকে নয়, খালেদাকে রিমান্ডে নেওয়ার দাবি হাছানের

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৯ ২০১৬, ০০:০২ | 653 বার পঠিত

আসলাম চৌধুরীকে শুধু নয় বিএনপির অন্যান্য নেতা এবং প্রয়োজনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রিমান্ডে নেয়ার দাবি করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ইসরাইলের সাথে বিএনপির সম্পর্ক ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন গণতান্ত্রিক সরকারকে উৎখাতের ষড়যন্ত্রের প্রতিবাদে এক মানববন্ধন ও সমাবেশে তিনি এ দাবি করেন।

বিএনপিকে মুসলিম জাহানের শত্রু আখ্যা দিয়ে হাছান মাহমুদ বলেন, বিএনপি এখন আর শুধু বাংলাদেশের শত্রু নয় তারা সমস্ত মুসলিম জাহানের শত্রু ইসরাইলী গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে বিএনপি’র যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীর বৈঠকের মধ্য দিয়ে খালেদার থলের বিড়াল বেরিয়ে এসেছে।

২০ দলীয় জোটে থাকা সমস্ত ইসলামী দলগুলোকে বিএনপির নেতৃত্বাধীন জোট থেকে বের হয়ে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, আপনারা দয়া করে অতিসত্তর মুসলিম জাহানের শত্রু বিএনপিকে ত্যাগ করুন। তা না হলে দেশের সাধারণ জনগণ বিএনপির মত আপনাদের কেউ ধিক্কার জানাবে।

আয়োজক সংগঠনের ঢাকা মহানগরের সভাপতি শাহাদত হোসেন টয়েলের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন,আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার,এম এ করিম,শাহাবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4149938আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET