৬ই জুন, ২০২০ ইং, শনিবার, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

‘আম্পান’ মোকাবেলায় নেতাকর্মীদের প্রতি শেখ হাসিনার নির্দেশনা

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : মে ২০ ২০২০, ১৭:৩৭ | 642 বার পঠিত

ঘূর্ণিঝড় ‘আম্পান’ মোকাবেলায় জনগণের পাশে থাকতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সভাপতির নির্দেশে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা দলীয় নেতা-কর্মীদের সাথে যোগাযোগ ও প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেছেন।

বুধবার (২০ মে) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত থেকে আম্পান মোকাবেলায় সরকারের পাশাপাশি দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকার জন্য দেশের বিভিন্ন জেলা নেতাকে টেলিফোনে প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন কেন্দ্রীয় নেতারা।

এ সময় আম্পান মোকাবেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপকূলের সাধারণ জনগণকে দ্রুত সময়ের মধ্যে আশ্রয়কেন্দ্রে নিয়ে যাওয়া এবং শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে আশ্রয়কেন্দ্রে মানুষের অবস্থান নিশ্চিতকরণে প্রশাসনেক সার্বিক সহায়তা দিতে নির্দেশনা দেয়া হয়। একই সাথে দুর্যোগপূর্ণ এই আবহাওয়ায় উপকূলের মানুষের জন্য নিরাপদ আশ্রয়, খাদ্য সহায়তা ও চিকিৎসাসেবা প্রাপ্তি নিশ্চিত করতে সর্বাত্মক কর্মপ্রয়াস চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর নানক বলেন, আম্ফান মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সব উপকূলীয় জেলায় নজরদারি বাড়ানো হয়েছে। সেখানে সর্বত্র আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোকে কাজ করতে শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপকূলীয় এলাকার মানুষকে সেবা দেবেন। জনগণকে সঙ্গে নিয়ে আমরা এই প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করব। আওয়ামী লীগ সকল দুর্যোগে জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3855771আজকের পাঠক সংখ্যা::
  • 29এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET