২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

আজ দিল্লির বিপক্ষে মাঠে নামবেন মুস্তাফিজ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৩ ২০১৬, ০০:৫৪ | 672 বার পঠিত

mostafizশেষ তিন ম্যাচের টানা জয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে মুস্তাফিজুর রহমানের সানরাইজার্স হায়দরাবাদ। নিজেদের এই সেরাটা ধরে রাখতে চলতি আসরের ৪১তম ম্যাচে বৃহস্পতিবার দিল্লি ডেয়ারডেভিলসদের মুখোমুখি হচ্ছে অরেঞ্জ আর্মিরা।

রাজিব গান্ধি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজ মুস্তাফিজদের ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায়। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, সনি সিক্স ও সনি ইএসপিএন।

ঘরের মাঠে সুবিধা তো আছেই, সেই সঙ্গে টানা জয়ের সুখস্মৃতি নিয়েই আজ জহির খানের দিল্লির মুখোমুখি হবে হায়দরাবাদ। দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার রয়েছেন দারুণ ছন্দে। অপর ওপেনার শিখর ধাওয়ানও নিজের ছন্দে ফেরার কথা জানিয়েছেন। মিডল-অর্ডারে যুবরাজের ব্যাটেও কেটেছে রানের খরা। তাই ঘরের মাঠে আজ হায়দরাবাদই জিতবে, এমনটাই প্রত্যাশা দলটির ভক্তদের।

হায়দরাবাদের সবচেয়ে বড় শক্তির জায়গা এখন দলের বোলিং বিভাগ। ব্যাটিংয়ে প্রতিপক্ষকে ছোট লক্ষ্য বেঁধে দিয়েও বোলিং সাফল্যের শেষ হাসি হাসছে তারা। যেমনটা গত ম্যাচে ধোনির পুনের বিপক্ষেও দেখিয়েছে।

আসরের সবচেয়ে বড় বোলিং বিস্ময় মুস্তাফিজের তো এখন ছন্দ বলতে কিছু নেই। মাঠে নামলেই মাত। উইকেট পান আর না পান, প্রতিপক্ষকে ব্যাটসম্যানদের চেপে ধরার জন্য তাকে নিয়ে প্রতি ম্যাচেই চলে কথার ফুলঝুরি। দারুণ পারফর্ম করা মুস্তাফিজের সঙ্গে ছন্দে থাকা আশিস নেহরা এবং ভুবনেশ্বর কুমাররা হায়দরাবাদকে করে তুলেছেন অপ্রতিরোধ্য।

চলতি আসরে ৯ ম্যাচ শেষে ৫ জয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছে দিল্লি ডেয়ারিডেভলস। প্লে অফ ম্যাচে খেলার জন্য নিজেদের বাকি ম্যাচগুলোতে জয়ের জন্য সর্বোচ্চ চেষ্টা থাকবে জহির খানের দলের।

অন্যদিকে ১০ ম্যাচ শেষে ৭ জয়ে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষ থাকা ওয়ার্নারের হায়দরাবাদও জয় দিয়ে ট্র্যাকে থাকতে চাইবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4152541আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET