২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

আওয়ামী লীগ ভোটে পরাজিত শক্তি: হান্নান শাহ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২১ ২০১৬, ০০:৪৯ | 616 বার পঠিত

hannan shah
বর্তমান অবৈধ সরকারের নিকট ভোট বিজয়ী ব্যক্তিদের চেয়ে ধর্ষণে বিজয়ী ব্যক্তিদের প্রাধান্য বেশি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জে.(অব.) আ.স.ম হান্নান শাহ ।

তিনি বলেন, এই অগণতান্ত্রিক সরকার ভোটের বিজয়কে কোনো দিনও মেনে নিতে পারেনি। ভোটের বিজয়কে মেনে নিলে গাজীপুরের মেয়র মান্নান সহ-অন্যান্য নির্বাচিত ব্যক্তিরা কারাগারে থাকতো না। যারা ধর্ষণ করে উল্লাস করতে পারে তাদেরকেই এই সরকার প্রাধান্য দিয়ে থাকে।

শুক্রবার সকালে ঢাকা রিপোটার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে সচেতন নাগরিক ফোরাম গাজীপুর মহানগর আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

বিপন্ন স্বাধীনতা, উপেক্ষিত আইনের শাসন এবং গাজীপুরের মেয়র সাবেক মন্ত্রী এম এ মান্নানের গ্রেপ্তারের প্রতিবাদ ও নি:শর্ত মুক্তির দাবিতে এ আলোচনা সভাটির আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক আরিফ হোসেন হাওলাদার।

হান্নান শাহ বলেন, আওয়ামী লীগ হল ভোটে পরাজিত শক্তি। এই পরাজিত শক্তি গাজীপুরে স্থানীয় কাউন্সিলরদের লটেপুটে খাওয়ার ব্যবস্থার জন্য মেয়র মান্নানকে মিথ্যা ভিত্তিহীন মামলায় বার বার গ্রেপ্তার করে কারাগারে রেখেছে।

বিএনপির যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীকে গ্রেপ্তার প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, যে অভিযোগে আসলাম চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে দেশের ৯০ ভাগ জনসাধারণ মনে করে এটি একটি ডাহা মিথ্যা কথা।

এসময় তিনি সরকারকে উদ্দেশ্যে করে বলেন, ভারত তো আপনাদের একমাত্র নির্ভর যোগ্য দেশ। তাদের সমর্থনে বিশেষ গোষ্ঠীর সহযোগীতায় আপনারা ক্ষমতায় এসেছেন। তাদেরকেই প্রশ্ন করুন সেই দেশে কিভাবে আসলাম চৌধুরী ইসরাইলি গোয়েন্দা সংস্থার সাথে বেঠক করে আপনাদের উতখাতের চেষ্টা করেছে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে গ্রেপ্তারের ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি আরো বলেন, ভাবিয়া করিও কাজ করিয়া ভাবিও না। আমাদের উপর অনেক নির্যাতন করেছেন। খালেদাকে গ্রেপ্তার করলে বাংলার জনগণ সহ্য করবে না।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য সৈয়দ আশিফা আশরাফ পাপিয়া, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আব্দুল্লাহ, জাতীয়তাবাদী ওলামা দলের সভাপতি হাফেজ আব্দুল মালেক প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4163919আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET