৪ঠা আগস্ট, ২০২০ ইং, মঙ্গলবার, ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • বিনোদন
  • অসহায় মানুষের পাশে ‘উই আর ওয়ান’ নিয়ে মিস ওয়ার্ল্ডের মিয়ামী

অসহায় মানুষের পাশে ‘উই আর ওয়ান’ নিয়ে মিস ওয়ার্ল্ডের মিয়ামী

এম.আর.জে শান্ত, বিনোদন করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মে ৩১ ২০২০, ২২:১৫ | 703 বার পঠিত

মিস ওয়ার্ল্ড ২০১৯ ফার্স্ট রানারআপ বিজয়ী ফাতিহা খোউলদ মিয়ামী পেশায় একজন ডাক্তার। মরণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবা থেকে মানুষকে বাচাতে প্রতিনিয়ত সেবামূলক কাজ করছেন তিনি। ডাক্তারি পেশার পাশাপাশি স্বাস্থ্য বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা ও ডাক্তারি পরামর্শ দানে স্যাটেলাইট চ্যানেল দীপ্ত টিভি, চ্যানেল আই, চ্যানেল টুয়েন্টি ফোরসহ একাধিক অনলাইন টিভি যেমন, স্বাস্থ্য টিভি, প্রবাশ সময়তেও স্বাস্থ্য বিষয়ক পরামর্শ দানে প্রায়শই উপস্থিত হচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে মিয়ামী বলেন, ‘ডাক্তারি পেশায় আগে থেকে কাজ করলেও সাস্থ্য বিষয়ক পরামর্শ কেন্দ্রিক অনুষ্ঠান আগে করা হয়নি। মূলত সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকেই এই কাজগুলো করছি৷ মিয়ামী এরইমধ্যে নিজস্ব ফাউন্ডেশন ‘উই আর ওয়ান’ নিয়েও কাজ করছেন তিনি। মূলত করোনা কালীন সময়ে কষ্টে থাকা মানুষের পাশে দাড়ানোর উদ্দেশ্যেই ফাউন্ডেশন ‘উই আর ওয়ান’ নিয়ে কাজ করছেন। এরইমধ্যে চাল, ডাল, পেয়াজ, আলু, তেল, লবন, সেমাই, সাবান এইসব দ্রব্যাদি তুলে দিয়েছেন একশো’র অধিক পরিবারে। এছাড়াও রোজার মাসে একশো’র অধিক মানুষকেও ইফতারি করিয়েছেন তিনি।

মিয়ামী আরও বলেন, ‘আমার এই উদ্যোগকে যারা সহযোগিতা করেছেন – আমি তাদের কাছে কৃতজ্ঞ। মূলত আমরা কয়েকজন মিলেই এই দুঃসময়ে মানুষের জন্যে ‘উই আর ওয়ান’ ফাউন্ডেশন নিয়ে কাজ করে যাচ্ছি। আমি আমার টিমের সব ভাই – বন্ধুদের কাছে অনেক বেশী কৃতজ্ঞ। তারা কষ্টে থাকা মানুষের পাশে দাড়ানোর জন্যে যে নিরলসভাবে পরিশ্রম করেছেন- এই ঋণ শোধ হবার নয়। কারণ, এটি পুরোপুরি নন প্রফিটেবল অরগানাইজেশান। আশা করছি, ‘উই আর ওয়ান’ কষ্টে থাকা মানুষের পাশে থাকবে সবসময়।

করোনা মোকাবেলায় ভয় না পেয়ে আরো সচেতন হওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, ‘পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পযন্ত কষ্টে থাকা মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ। পরিস্থিতি মোকাবেলায় সারা দেশের প্রত্যকটি বিত্তবানদেরকে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, মিয়ামী এরইমধ্যে অঞ্জন, রেড, সাদাকালো, চৈতি, রং, স্মার্টেক্স, ভারগো, বিশ্বরং, পূরবী জুয়েলার্স, খাদি ঘর, তাগা, প্রেম কালেকশন, মানশা, আইস্টুডে, আম্বার, সিকাসো, সার্ক ফ্যাশন শো এইসব ব্র‍্যান্ডের মডেল হয়েছেন। এছাড়াও ফিলিপাইনে অনুষ্ঠিত মিস বাংলাদেশ (এফ.ও.বি.আই) ২০১৯ স্বীকৃতি অর্জন করেছেন মিয়ামী।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4000970আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET