১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




ছাগলনাইয়া উপজেলা জাসদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নজরুল ইসলাম চৌধুরী, জেলা করেসপন্ডেন্ট,ফেনী।

আপডেট টাইম : মে ১৬ ২০১৯, ০১:১১ | 850 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

 

নজরুল ইসলাম চৌধুরীঃ
বুধবার (১৫ মে) ছাগলনাইয়া উপজেলা জাসদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ছাগলনাইয়া উপজেলা অডিটোরিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফেনী-১ আসনের সাংসদ শিরীন আখতার এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফেনীর জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সিভিল সার্জন মোঃ নিয়াতুজ্জামান। উপজেলা জাসদের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টুর সভাপতিত্বে ও জেলা জাসদের সভাপতি কাজী আবদুল বারীর সঞ্চালনায় ইফতার মাহফিলে অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন, সহকারী পুকিশ সুপার নিশান চাকমা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হোসেন পাটোয়ারী, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ এমএম মুর্শেদ পিপিএম, ওসি তদন্ত সুদ্বীপ রায় পলাশ, ছাগলনাইয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জুলেখা শিল্পী, ছাগলনাইয়া পৌরসভার মেয়র এম মোস্তফা, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) মীর আবদুল হান্নান, ছাগলনাইয়া উপজেলা আ’লীগের সভাপতি সামছুদ্দিন আহমেদ বুলু মজুমদার, বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, পরশুরাম পৌর মেয়র সাজেল, ছাগলনাইয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলমগীর কবীর ভুইয়া, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সভাপতি মোঃ শেখ কামাল, সাবেক সভাপতি মোঃ আবুল হাসান, মোঃ মোস্তফা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক দিদার, যুগ্ন-সাধারণ সম্পাদক আশিক এলাহী রাব্বী সহ ছাগলনাইয়া ও ফেনী জেলা জাসদের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ এতে উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে শিরীন আখতার এমপি বলেন, রোজা পালন করলেই হবেনা, বরং প্রত্যেক রোজাদার ব্যক্তি সততা, নিষ্ঠা ও নীতি নৈতিকতা বজায় রেখে নিজ নিজ কর্ম করলেই আল্লাহর নিকট তার রোজা কবুল হবে। সততা বজায় রেখে কাজ করলেই আমরা আল্লাহর নিকট প্রিয় হবো।
বিশেষ অতিথিদের বক্তব্য জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান বলেন, বিশ্বের সব দেশের ব্যবসায়ীরা ১১ মাস ব্যবসা করে আর রোজার মাসে স্বল্প লাভে রোজাদারদের নিকট পণ্য বিক্রি করে তাদের সেবা দিতে প্রতিযোগীতা করে। আর বাংলাদেশের ব্যবসায়ীরা ১১ মাস ব্যবসা করার সময় চুরি করে আর রোজার মাসে ডাকাতি করে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET