১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




কুড়িগ্রামে গৃহবধূর ও শিশু লাশ উদ্ধার

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : জুন ০৫ ২০১৮, ২১:৪৬ | 826 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

রাশিদুল ইসলাম, কুড়িগ্রাম থেকেঃ- কুড়িগ্রামে একই দিনে দুইটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় কুড়িগ্রাম রৌমারী থানায় পৃথক দু’টি ইউডি মামলা হয়েছে।
৫ জুন মঙ্গলবার রৌমারী উপজেলার লাঠিয়েলডাঙ্গা গ্রামের ফুলমিয়ার শিশু পুত্র হাসান মিয়া (৬) ও ঢুষমারা জলথানার নটার কান্দি গ্রামের জাইদুল ইসলামের স্ত্রী নুরীমা খাতুন (১৮) এর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। মঙ্গলবার সকালে শিশু হাসানকে আখক্ষেত থেকে উদ্ধার করে রাজিবপুর হাসপাতালে পাঠালে ডাক্তার শিশুটিকে মৃত্যু ঘোষণা করে। রৌমারী থানার পুলিশ ঘটনা স্থল থেকে লাশ নিয়ে এসে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে এবং গৃহবধূ নুরিমার লাশ স্বামীর বাড়ি থেকে ঢুষমারা জলথানা পুলিশ উদ্ধার করে তাকেও কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে। এখন পর্যন্ত কোন পক্ষের থানায় মামলা হয়নি।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত ৪ জুন সকাল আনুমানিক ১১ ঘটিকায় শিশু ছেলে হাসান মিয়া নিখোঁজ হয়। অনেক মাইকিং করেও কোন সন্ধান না পেয়ে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকে। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পার্শে আখক্ষেত থেকে উদ্ধার করে রাজিবপুর হাসপাতালে নিলে ডাক্তার শিশু হাসানকে মৃত্যু ঘোষনা করেন। লাশ বাড়িতে নিয়ে গেলে রৌমারী থানা পুলিশ সংবাদ পেয়ে ঘটনা স্থলে যান এবং লাশ নিয়ে এসে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেন।
রৌমারী থানা ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, এব্যাপারে রৌমারী থানায় একটি ইউডি মামলা হয়েছে। মামলা নং ১২ তারিখ ৫ জুন ২০১৮।
রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের দিগলা পাড়া গ্রামের নুর মোহাম্মদের কন্যা মৃত্যু নুরিমার পরিবার সুত্রে জানা গেছে, গত ৬ মাস আগে ঢুষমারা থানার নাটারকান্দি গ্রামের সাহেব মিয়ার পুত্র জাইদুলের সাথে বিবাহ হয়। বিবাহের পর থেকে স্বামী স্ত্রীর মধ্যে অর্ন্তদ্বন্দ্ব চলে আসছিল। তারই জেরে আমার মেয়েকে হত্যা করা হয়েছে।
এব্যাপারে ঢুষমারা থানা ইনচার্জ রুহানীকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, হত্যা না আত্মহত্যা সে বিষয়ে কারো কোন অভিযোগ পাইনি। তবে পোষ্ট মর্ডাম রির্পোট পেলে বিষয়টি জানা যাবে। বিষপানে আত্মহত্যা করেছে বলে থানায় একটি ইউডি মামলা করে লাশ মর্গে প্রেরণ করেছি। যাহার মামলা নং ০১ তারিখ ৪ জুন ২০১৮।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET