Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

২১শে জুন, ২০১৯ ইং, ৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • নাগরিক দূর্ভোগ
  • মহেশপুরে পৌর এলাকার রাস্তা গুলির বেহাল দশা ,মৃত্যু ঝুকিতে চলছে মানুষ পৌর মেয়র নজর দেবেন কি ?

মহেশপুরে পৌর এলাকার রাস্তা গুলির বেহাল দশা ,মৃত্যু ঝুকিতে চলছে মানুষ পৌর মেয়র নজর দেবেন কি ?

আগস্ট ১১, ২০১৭

শামীম খান ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের মহেশপুর পৌরসভাধীন বিভিন্ন ওয়ার্ড সহ ৭নং ওয়ার্ড পাতিবিলা রাস্তার বেহোল দশাদেখা দিয়েছে। বিভিন্ন স্থানে ছোট বড় গর্তে পরিনত হয়েছে অধিক অংশ রাস্তা । সরজমিনে ঘুরে দেখাগেছে যে , পৌর সভার ৯টি ওয়ার্ডের অধিকাংশ রাস্তা গুলি চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।মৃত্যু ঝুকিতে চলা চল করছে সাধারণ মানুষ । মাঝে মধ্যে ঘটছে ছোট খাটো দূর্ঘটনা।জমিদার পাড়া হতে পাতিবিলা ,গাড়াবারিয়া মোড় হতে জলিলপুর পাঁচ মাথা পর্যন্ত রাস্তা গুলি চলাচলের জন্য একেবারে অযোগ্য হয়ে পড়েছে। এ সমস্ত রাস্তা দিয়ে প্রতিদিন চলাচল করে শত শত ভ্যান ইজিবাইক ,আলম সাধু,করিমন,মটর সাইকেল ও বাইসাইকেল । রাস্তায় চলাচল মাল বোঝাই কারি ভ্যান ও সাধারণ মানুষ চলতে গিয়ে প্রতিদিনই ঘটছে দূর্ঘটনা। এ রাস্তা দিয়ে হুদোছিরামপুর, বগা কৈলাশপুর পাতিবিলার সাধারণ মানুষ শহরে তাদের দৈনন্দিন কেনা কাটার জন্য প্রবেশ করে । এছাড়া তাদের উৎপাদিত কৃষি পন্য মাঠ থেকে ঘরে তোলার সমস্যায় জর্জিত। শহরের অনেক কৃষকের কৃষি জমি পাতিবিলা মাঠে অবস্থিত । সে গুলো শহরে আনতে গিয়ে সমস্যায় পড়ে।
উল্লেখিত গ্রাম থেকে প্রতিদিন শত শত ছাত্র-ছাত্রী শহরের বিভিন্ন স্কুল কলেজে লেখা পড়া করার জন্য আসতে গিয়ে দূঘটনার কবলে পরতে হয়। সাবেক মেয়র আমিরুল ইসলাস খান (চুন্নু)র আমলে এসমস্থ রাস্তায় উন্নয়নের কোন ছোয়া লাগেনি । ৭নং ওয়ার্ড বাসির প্রাণের দাবি বর্তমান কাউন্সিলর আবুল হাসেম পাঠান ও পৌর মেয়র আব্দুর রশিদ খান উল্লেখিত রাস্তা গুলোর প্রতি স-ুনজর দেবেন কি ?

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

উপদেষ্টা সম্পাদক-কাজী ইফতেখারুল আলম

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

কুমিল্লা অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০১৯৭৮৭৭৪১০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET