Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

১১ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৩রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-

ভারত থেকে অবৈধ প্রবেশ করায় ৯ বাংলাদেশী আটক।

নভেম্বর ২১, ২০১৮

মোঃ সোহাগ হোসেন বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল পোর্ট থানার আইসিপি বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে দুই শিশুসহ ৯ জন নারী-পুরুষকে আটক করেছে। বুধবার (২১ নভেম্বর ) সকাল ৯ টার সময় বেনাপোল-পুটখালী সড়কের চারা বটতলা নামক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে  আটক করে বিজিবি ।  এসময় কোনও পাচারকারীকে আটক করতে পারিনি।
প্রাথমিকভাবে জানা যায়, এরা আত্মীয় বাড়ি বেড়ানোর উদ্দেশ্যে বিভিন্নভাবে অবৈধপথে ভারতে প্রবেশ করেছিল,আজ দেশে প্রবেশের পর তাদেরকে আটক করা হয়েছে।
আটককৃতরা হলো হুমায়ুন (২৮),রানী বেগম(২৮),জায়গা বেগম (৩৫),রুমা খাতুন (৩০),শহিদুল শেখ(৩২),রিয়া খাতুন(৭),সাজ্জাদ হোসেন (১২),লিটন বর্মন(৩৮)ও পিন্টু সরকার (৩১)।এদের বাড়ি নোয়াখালী, চাঁদপুর, বাগেরহাট ও নড়াইলের বিভিন্ন এলাকায়।
৪৯ বিজিবির আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, গোপন সংবাদে জানতে পারি ভারত থেকে বেশ কিছু নারী-পুরুষ ও শিশু অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে বেনাপোলের দিকে যাচ্ছে । এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবির নায়েক আব্দুর রহমান, নজরুল ইসলাম ও সিদ্দিকী বেনাপোল-পুটখালী সড়কের চারা বটতলা এলাকায় সংগীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ৪ জন পুরুষ, ৩ জন নারী ও  ২ জন শিশুকে আটক করে।
৪৯ বিজিবি ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব ৯ জন নারী-পুরুষ ও শিশু আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।
Share Button

পাঠক গনন যন্ত্র

  • 2478433আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

উপদেষ্টা সম্পাদক-কাজী ইফতেখারুল আলম

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

কুমিল্লা অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০১৯৭৮৭৭৪১০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET