Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

১১ই ডিসেম্বর, ২০১৮ ইং, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৩রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নিবাচিত হলেন বেলকুচির কাজী দিলরুবা

জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নিবাচিত হলেন বেলকুচির কাজী দিলরুবা

অক্টোবর ১৪, ২০১৮

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
এবছর সিরাজগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নিবাচিত হলেন বেলকুচির কাজী দিলরুবা আজাদ শিল্পী। প্রতি বছরের ন্যায় এবছরেও জেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর আয়োজিত ও জেলা প্রশাসনের সাবিক সহযোগীতায় এবং নিবাচনে বেলকুচি উপজেলার শেরনগর নতুন পাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাজী দিলরুবা আজাদ শিল্পীকে শ্রেষ্ঠ শিক্ষিকা নিবাচিত করা হয়েছে।

শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচনের ছক মোতাবেক ৯০ নম্বর এবং উপজেলা নির্বাচন কমিটি কর্তৃক প্রদত্ত নম্বরের ভিত্তিতে উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হন। সিরাজগঞ্জ জেলায় ৯টি উপজেলার শ্রেষ্ঠ শিক্ষিকার মধ্যে জেলায় শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হয়ে বিভাগীয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। তার প্রকাশিত প্রথম কবিতার বই শূণ্যতা। তিনি বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের একজন এ গ্রেড প্রাপ্ত প্রশিক্ষক। তিনি বিদ্যালয়ের শ্রেণিশিক্ষক হিসাবে ৫ম শ্রেণির সকল শিক্ষার্থীকে পারিবারিক পরিচয়ে নামসহ চেনে।শিক্ষার্থীদের নানা ধরনের পি টি, নাচ ও ছবি অংকন শিখিয়ে থাকেন।তিনি সদা হাস্য ও সদালাপী। শিক্ষার্থীদের শ্রেণিতে নানান কৌশল অবলম্বন করে পাঠদান করেন ও নিয়মিত সাপ্তাহিক পরীক্ষা গ্রহণ করেন। তার বন্ধুসুলভ আচরণে শিক্ষার্থী ও অভিভাবকদের কাছে জনপ্রিয় । তিনি বেলকুচি উপজেলার বিশিষ্ট ব্যক্তিত্ব প্রাক্তন ম্যারেজ রেজিস্টার কাজী এ কে এম তাহের উদ্দিন আজাদ সাহেবের কনিষ্ঠ মেয়ে।তার এই সফলতায় বেলকুচির উপজেলা প্রশাসন, শিক্ষক সমাজ, রাজনৈতিক মহল তথা বেলকুচির সকল শ্রেণীর মানুষ আনন্দিত হয়েছেন।

Share Button

পাঠক গনন যন্ত্র

  • 2478407আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

উপদেষ্টা সম্পাদক-কাজী ইফতেখারুল আলম

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

কুমিল্লা অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০১৯৭৮৭৭৪১০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET