Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

১৬ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং, ৪ঠা ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-

খালেদার স্বাস্থ্য পরীক্ষা হয়নি, আগের চিকিৎসা বহাল

অক্টোবর ৭, ২০১৮

চিকিৎসার জন্য গতকাল খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হয়। গাড়ি থেকে নামানোর পর হুইলচেয়ারে করে তাঁকে কেবিনে নেওয়া হয়। ছবি: প্রথম আলোবিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা আজ রোববার বেলা দেড়টা পর্যন্ত হয়নি। তাঁর জন্য গঠিত মেডিকেল বোর্ড পুরোনো মেডিকেল রিপোর্ট পর্যালোচনা করে আগের চিকিৎসা বহাল রাখার সিদ্ধান্ত নিয়েছে।

দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক আবদুল্লাহ আল হারুন সাংবাদিকদের এ কথা জানিয়েছে।

পাঁচ বছরের সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিএসএমএমইউতে গতকাল শনিবার ভর্তি করা হয়েছে। তিনি কেবিন ব্লকের ৬ তলার একটি কক্ষে আছেন।

আবদুল্লাহ আল হারুন বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য গতকাল গঠিত পাঁচ সদস্যের মেডিকেল বোর্ডের একজন সদস্যকে পরিবর্তন করা হয়েছে। ডা. সজল কুমার ব্যানার্জির পরিবর্তে হৃদ্‌রোগ বিভাগের চিকিৎসক তানজিনা পারভীনকে নেওয়া হয়েছে।

আজ দুপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আইনজীবী মওদুদ আহমদের নেতৃত্বে একটি প্রতিনিধিদল পরিচালক হারুনের সঙ্গে সাক্ষাৎ করেন। তাঁরা হাইকোর্টের নির্দেশ মেনে খালেদা জিয়াকে সুচিকিৎসা দেওয়ার আহ্বান জানান। তাঁরা পরিচালককে বলেছেন, মেডিকেল বোর্ডে আওয়ামী লীগ–সমর্থিত চিকিৎসকদের সংগঠন স্বাচিপের দুজন সদস্য আছেন। বিষয়টি দেখার জন্য তাঁরা পরিচালককে আহ্বান জানান।

সূত্রঃ দৈনিক প্রথম আলো

Share Button

পাঠক গনন যন্ত্র

  • 2555200আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

উপদেষ্টা সম্পাদক-কাজী ইফতেখারুল আলম

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

কুমিল্লা অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০১৯৭৮৭৭৪১০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET